বগুড়া সদর উপজেলা

মানবতার ফেরিওয়ালা হয়ে খাবার নিয়ে বাড়ি যাচ্ছেন একদল তরুণ

করোনায় কাঁপছে গোটা বিশ্ব। সেই আঁচ লেগেছে বাংলাদেশেও। প্রাণঘাতি এই ভাইরাসে স্থবির হয়ে পড়েছে জনজীবন। একদিকে কোভিড-১৯ আতঙ্ক অন্যদিকে বেঁচে থাকার নিরন্তর লড়াইয়ে সবচেয়ে বেশি বিপাকে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ, দুবেলা দুমুঠো খাবার জোগাড় করা নিয়েই যাদের কপালে এখন দুশ্চিন্তার ভাঁজ।

এমন পরিস্থিতিতে যখন অনেকেরই দিন কাটছে খেয়ে না খেয়ে তখন মানবতার ফেরিওয়ালা হয়ে খাবার নিয়ে বাড়ি বাড়ি ঘুরছেন একদল স্বপ্নবাজ মানুষ। তাদেরই একজন বগুড়া জেলা ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও রেইনবো স্পোর্টিং ক্লাব (রেজি নং-১৭৫৭/১৮) এর সভাপতি সজীব সাহা। যিনি অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায়। বাড়ি বাড়ি গিয়ে ত্রান সামগ্রী বিতরণ করছেন ছাত্রলীগের এই নেতা। তার এই ধারাবাহিক কার্যক্রমে হাসি ফুটেছে অসহায় অনেক পরিবারের মুখে।

সজীব সাহা জানান, বগুড়া চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুর রহমান মিলনের সহযোগিতায় শহরের বিভিন্ন পাড়া-মহল্লায় খাদ্য সামগ্রী বিতরণ করছেন। এছাড়া দেয়া হচ্ছে নগদ অর্থও। সজীব সাহার মানবতার ডাকে সাড়া দিয়ে তার পাশে রয়েছেন গোপাল, আরিফ, সাগর,লিখন, পাপ্পু, মোহন, সহন, সোহাগ, সবুজ, ফজলে রাব্বি, বাধন, মাসুদ, সুজন, আলামিন শয়নসহ আরও অনেকে।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!