গাবতলী উপজেলা

বগুড়ার রামেশ্বরপুর উচ্চ বিদ্যালয়ে ত্রাণ সামগ্রী বিতরণ

সারাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে থেমে গেছে নিম্ন আয়ের মানুষদের স্বাভাবিক জীবনযাত্রা। দূর্বিষহ দিন কাটাতে হচ্ছে দিনমজুর সহ বিভিন্ন পেশাজীবি মানুষদের।

করোনার প্রভাবে কর্মহীন হয়ে পরা শিক্ষার্থীদের পরিবারের পাশে দাঁড়াতে বগুড়া সদরের গাবতলি উপজেলার রামেশ্বরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক,কর্মচারীদের উদ্যোগে দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বিদ্যালয়ের সভাপতি জনাব রফি নেওয়াজ খান রবিন।

আজ শনিবার (৪ঠা এপ্রিল) সকালে স্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে স্কুলের দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ কালে করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতার জন্য শিক্ষার্থীদের মাঝে বক্তব্য প্রদান করেন গাবতলি উপজেলা চেয়ারম্যান ও বিদ্যালয় সভাপতি রফি নেওয়াজ খান রবিন।

তিনি বলেন, আমাদের স্কুলে অনেক অসহায় শিক্ষার্থী পড়াশুনা করে।যাদের পরিবারের অনেকের পিতা দিনমজুর।তারা এখন ঘরে বসে আছে। বর্তমানের এই পরিস্থিতিতে আমাদের এই শিশুদের পরিবার অনেকটা অসহায়ত্ব জীবন কাটাচ্ছে।তাই আমরা আমাদের স্কুল কমিটি ও স্কুলের প্রধান শিক্ষকের সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছি। যাতে এই দুঃসময়ে আমরা কিছুটা হলেও আমাদের শিক্ষার্থীদের মুখে হাসি ফোটাতে পারি। 

এ সময় উপস্থিত ছিলেন রামেশ্বরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইবনে রেজা মামুনুর রশীদ , রামেশ্বরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সেকেন্দার আলী সহ ইউনিয়ন পরিষদের সদস্য ও বিদ্যালয়ের সকল শিক্ষক/কর্মচারীবৃন্দ।


এই বিভাগের অন্য খবর

Back to top button