করোনা আপডেটবগুড়া সদর উপজেলা

বগুড়ায় করোনা আক্রান্ত সন্দেহে নারী ও পুরুষ আইসোলেশনে

বগুড়ায় করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে নতুন করে আরও একজন নারী ও পুরুষকে বগুড়ায় আইসোলেশন ইউনিট হিসেবে গড়ে তোলা মোহাম্মদ আলী হাসপাতালে নেওয়া হয়েছে। শুক্রবার রাতে ২৭ বছর বয়সী নারীকে এবং শনিবার সকালে ২৩ বছরের যুবককে মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। দু’জনেরই জ্বর, কাশি ও শ্বাস কষ্ট রয়েছে।

মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল জানান, ২৭ বছরের নারীর বাড়ি বগুড়া শহরের ফুলবাড়ি দক্ষিণপাড়ায়। শুক্রবার রাতে তার শ্বাস কষ্ট বেড়ে যাওয়ায় আইসোলেশন সেন্টারে নেওয়া হয়। তবে আইসোলেশনে থাকা ওই নারী ফুলবাড়ি এলাকায় যে বাড়িতে ভাড়া থাকেন সেই বাড়ির মালিকের ছেলে জানান, তার স্বামী সৌদি আরব ছিলেন। গত ২১ জানুয়ারি তিনি দেশে আসেন। ওই নারী আগে থেকেই অ্যাজমার রোগী ছিলেন বলেও তিনি দাবি করেন। তিনি বলেন ‘ওই নারীকে হাসপাতালে নেওয়ার পর পরই পুলিশ গিয়ে তাদের বাড়ির কাউকে বাইরে বের হতে নিষেধ করেন।’

আরএমও ডা. শফিক আমিন কাজল আরো জানান, ২৩ বছরের যে যুবককে আইসোলেশনে নেওয়া হয়েছে তার বাড়ি ধুনট। তিনি ঢাকায় একটি গার্মেন্টে কাজ করতেন। কিছুদিন হলো তার জ্বর, কাশি ও শ্বাস কষ্ট শুরু হওয়ায় তাকে শনিবার সকালে আইসোলেশনে নেওয়া হয়।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!