বগুড়া সদর উপজেলা

বগুড়ায় খাদ্য সামগ্রী নিয়ে দরিদ্রদের বাড়ি বাড়ি আওয়ামীলীগ নেতা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনায় ও বগুড়া চেম্বার অব কমার্স সভাপতি মাসুদুর রহমান মিলনের সার্বিক সহযোগিতায় খেটে খাওয়া, দিনমজুর দুস্থ পরিবারের ঘরে ঘরে বগুড়া ডেভেলপমেন্ট এন্ড ইমপ্লয়মেন্ট অর্গানাইজেশন (বিডিইও) অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।

সামাজিক এই সংগঠনটির নির্বাহী পরিচালক ও জেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক ছাত্রনেতা আল রাজী জুয়েল ১শ পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন।

বুধবার দুপুরে বগুড়া শহরের ২নং ওয়ার্ডের বৃন্দাবন পাড়ায় প্রত্যেক পরিবারকে চাল, ডাল, আলু, পেঁয়াজ, হ্যান্ড স্যানিটাইজার ও নগদ ১শ টাকা করে বিতরণ করা হয়েছে। বিডিইও প্রতিদিন ১শ পরিবারকে খাদ্য সামগ্রী পৌছে দিবে।

উল্লেখ্য ইতিপূর্বে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক ঔষধ ছিটানো ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের করেছে বিডিইও। বিডিইও সব সময় সমাজসেবামূলক ও জনসচেতনতামূলক কাজ করে যাচ্ছে। জনসচেতনতা মূলক এই কর্মসূচিটি ধারাবাহিক ভাবে অব্যাহত থাকবে।

খাদ্যসামগ্রী প্রদানকালে এসময় আরও উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কামরুল হাসান জুয়েল, রাজিব মন্ডল, আল শাফী সুজন, রাশেদুল হাসান শাওন, সাবেক ছাত্রনেতা সুলতান আহমেদ সুমন, মেহেদি হাসান, রাজু আহমেদ, জেলা ছাত্রলীগনেতা মিম পোদ্দার, সজীব সাহা, শরিফুল ইসলাম জিহাদ প্রমুখ

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!