বিনোদন

করোনা: অসচ্ছল মানুষের পাশে বগুড়ার অপু বিশ্বাস

দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অফিস-আদালত বন্ধ। বন্ধ রয়েছে হোটেল-রেস্তোরাঁ। এতে করে সব চেয়ে বিপাকে পড়েছেন স্বল্প আয়ের মানুষগুলো। খাদ্যের অভাবে অনেকেই ঘর থেকে বাইরে আসতে বাধ্য হচ্ছেন।
অসচ্ছল মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আজ শুক্রবার রাজধানীর বসুন্ধরা এলাকায় রিকশাচালকসহ স্বল্প আয়ের মানুষদের হাতে এসব পণ্য তুলে দেন তিনি।

অপু বিশ্বাস বলেন, ‘আপনারা সবাই জানেন করোনা ভাইরাসের সংক্রমণ চারদিকে ক্রমেই ছড়িয়ে পড়ছে। এই রোগ প্রতিরোধে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে পুরো বিশ্ব। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। যার যার জায়গা থেকে করোনাভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। সেই জায়গা থেকে আমি ১০০ জন মানুষের হাতে নিত্যপ্রয়োজনীয় পণ্য তুলে দিয়েছি। কারণ তাদের আয়ের পথ বন্ধ হয়ে গিয়েছে।’


তিনি আরো বলেন, ‘করোনা প্রতিরোধে আমরা সবাই কাজ করছি। কিন্তু করোনার পাশাপাশি এখন ক্ষুধা নিবারণ করা প্রয়োজন। সরকার এরই মধ্যে বেশ কিছু পদক্ষেপ নিয়েছেন।
আমি মনে করি, এখন সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত। শুধু ফেসবুকে পোস্ট দিলে হয়তো মানুষ কিছুটা সচেতন হবেন কিন্তু এই মানুষগুলোর ক্ষুধা নিবারণ হবে না।’

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!