বগুড়া সদর উপজেলা

করোনা: বগুড়া শহরের বিভিন্ন এলাকায় জীবাণুনাশক ছিটাচ্ছে বিডিইও

বৃহস্পতিবার সকালে সামাজিক সংগঠন বগুড়া ডেভেলপমেন্ট এন্ড ইমপ্লয়মেন্ট অর্গানাইজেশন (বিডিইও) এর নির্বাহী পরিচালক ও জেলা আওয়ামীলীগ নেতা আল রাজী জুয়েলের আয়োজনে শহরের মহিলা কলেজ রোড, বৃন্দাপাড়া, ফুলবাড়ি সহ বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক ঔষধ ছিটানো ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক ঔষধ ছিটানো ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বগুড়া চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রির সহ সভাপতি ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ।

শহরের মহিলা কলেজ রোড সাধারণ বীমা ভবন এলাকা থেকে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক ঔষধ ছিটানো কার্যক্রম শুরু করা হয়। ৭টি মেশিনের মাধ্যমে শহর গামী ও শহর থেকে ফেরত যাওয়া সকল যানবাহনে জীবাণু নাশক ছিটানো হয় এবং সরকারি বিধি নিষেধ মেনে চলার জন্য সকলকে আহবান জানানো হয়।

বগুড়া ডেভেলপমেন্ট এন্ড ইমপ্লয়মেন্ট অর্গানাইজেশন বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া করোনা ভাইরাস প্রতিরোধ করতে শহরের বিভিন্ন এলাকায় সচেতনতা মূলক কাজ করছে। করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক ঔষধ ছিটানো কার্যক্রমে এসময় আরও উপস্থিত ছিলেন আল শাফী সুজন, তাজমিলুর রহমান তমাল, সজিব কুমার সাহা, মুকুল ইসলাম, সুলতান আহমেদ সুমন, মাইদুল ইসলাম রাজিব প্রমুখ।

বিডিইও’র নির্বাহী পরিচালক আল রাজী জুয়েল জানান, করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে শহরের মহিলা কলেজ রোড সহ বৃন্দাপাড়া, ফুলবাড়ি সহ আশপাশের বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক ঔষধ ছিটানো ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে। বিডিইও সব সময় সমাজসেবামূলক ও জনসচেতনতামূলক কাজ করে যাচ্ছে। জনসচেতনতা মূলক এই কর্মসূচিটি ধারাবাহিক ভাবে অব্যাহত থাকবে।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!