পরিবহনসারাদেশ

করোনা: খুলনা থে‌কে দূরপাল্লার বাস বন্ধ

করোনাভাইরাসের (কোভিড ১৯) সংক্রমণ রোধে ২৫ মার্চ হতে খুলনা থেকে সারা দেশে দূরপাল্লার বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার ঘোষণা দিয়েছে খুলনা মোটর শ্রমিক ইউনিয়ন। তবে দূরপাল্লার বাস চলাচল বন্ধ থাকলেও অভ‌্যন্তরীণ সংক্ষিপ্ত রুটে বাস চলবে।

সোমবার দুপুরে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি নুরুল ইসলাম বেবী। তিনি জানান, ২৪ মার্চ রাত থেকে খুলনার সব বাস কাউন্টার বন্ধ করে দেওয়া হবে। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ২৫ মার্চ ভোর ছয়টা থেকে দূরপাল্লার সকল বাস চলাচল বন্ধ রাখার এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

নুরুল ইসলাম আরও বলেন, খুলনা থেকে দূরপাল্লার যতগুলো বাস আছে, সেগুলো ২৪ মার্চের মধ‌্যে খুলনা ছেড়ে যাবে। সেগুলো যাত্রী নিয়ে আর আসবে না।

এদিকে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে খুলনার সকল বিনোদনকেন্দ্র বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

খুলনার জেলা প্রশাসক হেলাল হোসেন জানান, খুলনায় করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় সকল চিত্তবিনোদন কেন্দ্র, পার্ক, পর্যটনকেন্দ্র কর্তৃপক্ষকে তাদের নিজ নিয়ন্ত্রণাধীন কেন্দ্র বন্ধ রাখার নির্দেশ দিতে অনুরোধ করা হয়েছে। একই সঙ্গে সকল প্রকার জনসমাবেশ, যা করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি সৃষ্টি করে, তা বন্ধ রাখতে জরুরি ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!