উপজেলাধুনট উপজেলা

ধুনটে সড়ক দুর্ঘটনায় হেফজ শিক্ষার্থীর মৃত্যু

বগুড়ার ধুনটে ব্যাটারী চালিত ইজি বাইক ও বাই সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আল-কোরআন একাডেমির রহমত উল্লাহ (১১) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বুধবার সকালে উপজেলার ধুনট-সোনামুখী সড়কের ভরণশাহী বাইপাস তিনমাথা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহত শিক্ষার্থী উপজেলার এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের মিঠু মন্ডলের ছেলে ও উপজেলা পরিষদ এলাকার আল-কোরআন একাডেমির আবাসিক শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে আল-কোরআন একাডেমি বার্ষিক বনভোজনের কারনে শিক্ষা প্রতিষ্ঠানে বন্ধ থাকে। রহমত উল্লাহ তার সহপাঠীদের সাথে বনভোজনে অংশগ্রহণ না করে ঘটনার দিনই বাইসাইকেল নিয়ে স্থানীয় প্রিয়াঙ্গন পার্কে বেড়ানোর উদ্দেশ্যে বের হয়। যাওয়ার পথে বাইপাস তিনমাথা এলাকায় উক্ত বাহনের ধাক্কায় আহত হয় রহমতউল্লাহ। তখন জনৈক পথচারী আহত শিক্ষার্থীকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. এ কে এম মাহফুজুল হাসান বলেন, আহত শিশুটিকে চিকিৎসা দেওয়ার সময় পাওয়া যায়নি। স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত শিশুটির পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় শিশুটির মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক বাহনটিকে শনাক্ত করার চেষ্টা চলছে।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!