উপজেলাকাহালু উপজেলা

কাহালুতে সরকারি সম্পত্তি উদ্ধারে ২ দিনের সফল উচ্ছেদ অভিযান

চলবে উচ্ছেদ অভিযান

বগুড়ার কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের আড়োলা মৌজায় প্রশাসনের দুই দিন ব্যাপী উচ্ছেদ অভিযানে ৩০ শতাংশ জমি উদ্ধার হয়েছে।

আড়োলা (মালিপাড়া) গ্রামে সরকারি জায়গার উপর সরকারি আদেশ অমান্য করে অবৈধভাবে গড়ে ওঠা কয়েকটি ভবন ও বাড়ী ভেঙ্গে দিয়েছে প্রশাসন।

উচ্ছেদকৃত বাড়ি ও ভবন

এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান, বগুড়ার নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন আকতার, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়া লতিফুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ গোলাম মোর্শেদ সহ বগুড়া ও কাহালু থানার পুলিশ সদস্যবৃন্দ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কাহালু উপজেলা পাইকড় ইউনিয়নের আড়োলা মৌজার আর এস নং-১, জে এল নং-২৬, ২২৫৮ দাগের ৩০ শতক সরকারি জায়গার উপরে আড়োলা (মালিপাড়া) গ্রামের মৃত ওসমান আলীর পুত্র সাইফুল ইসলাম, মৃত অভিচরন চন্দ্রের পুত্র অনিল চন্দ্র, যোতিন চন্দ্র ও অর্জিত চন্দ্র জোরপূর্বক সরকারি নিষেধ অমান্য করে অবৈধ ভাবে ভবন ও বাড়ী নির্মাণ করেন।

এ ব্যাপারে কাহালু উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি বলেন, “সরকারি জায়গায় অবৈধ স্থাপনা সরে নেওয়ার জন্য ৪ বার নোটিশ করার পরও তারা সরকারি আদেশ অমান্য করেন। এরপর উচ্ছেদ অভিযান চালে এবং এ রকম উচ্ছেদ অভিযান চলমান থাকবে। এটি সফল করতে আমি কাহালুবাসীর সর্বাঙ্গীণ সহযোগিতা কামনা করছি।”

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!