বিনোদন

মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স বগুড়ার আফরোজা রুপা

রিয়েলিটি শো ‘মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স ২০২০’-এর গ্র্যান্ড ফিনালের ফাইনালে নির্বাচিত হয়েছে বগুড়ার মেয়ে এটিএন বাংলার সংবাদ উপস্থাপিকা ও সঙ্গীত শিল্পী আফরোজা রুপা।

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো রিয়েলিটি শো ‘মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স ২০২০ এর গ্র্যান্ড ফিনালে। এটিএন বাংলা ও সুমিকো স্পার্ক ইভেন্টসের যৌথ আয়োজনে রাজধানীর র‌্যাডিসন হোটেলে মঙ্গলবার (১৭ ফেব্রুয়ারী) অনুষ্ঠিত ফাইনালে মিসেস বাংলাদেশ ইউনিভার্স নির্বাচিত হয়েছেন বগুড়ার মেয়ে এটিএন বাংলার সংবাদ উপস্থাপিকা ও সঙ্গীত শিল্পী আফরোজা রুপা। বিবাহিত নারীদের জন্য সেরা প্লাটফর্ম হিসেবে পরিচিত এই প্রতিযোগিতাটি ভবিষ্যতে আরও বড় পরিসরে আয়োজনের ঘোষনা দেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকায় রুপার জন্মস্থান। ছোটবেলা থেকেই অভিনয় ও সঙ্গীতের প্রতি আলাদা টান ছিলো তার। ইতিমধ্যে তার কয়েকটি মিউজিক অ্যালবামও বের হয়েছে। জনপ্রিয়তা পেয়েছে বেশ কয়েকটি গান। বর্তমানে তিনি এটিএন বাংলায় সংবাদ উপস্থাপিকা হিসেবে কর্মরত রয়েছে। আফরোজা রুপার দুই মেয়ে, বড় মেয়ে মুনতাহা পড়ছে ক্লাস ফাইভে আর ছোট মেয়ে মুনজারা পড়ে কেজি ওয়ান এ। হার না মানা রুপা বগুড়া লাইভকে জানান, একজন সিঙ্গেল মাদার হিসেবে সমাজে অনেক কিছুর সম্মুখীন হতে হয়। তবে আমার কোনো কষ্ট নেই আমার সন্তানদের দিকে তাকালে আমি আমার সব কষ্ট ভুলে যাই। আমার এই অর্জন সম্পূর্ণ আমার পরিবার আর সন্তানদের জন্য আমি অনেক খুশি। ভবিষ্যতে ভালো কিছু করতে চাই।

বাংলাদেশে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হলো ‘মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স’ প্রতিযোগিতা। সারাদেশের প্রায় ছয় হাজার প্রতিযোগী থেকে বাছাই করে গত ২৯ অক্টোবর প্রথম সিলেকশন রাউন্ডে ২৮ জন এবং ২৩ নভেম্বর দ্বিতীয় রাউন্ডে মোট ১৬ জন নিয়ে সেমিফাইনাল ও গালা রাউন্ডের প্রস্তুতি নেওয়া হয়। আফরোজা রুপা চ্যাম্পিয়ন, ১ম রানারআপ তানিয়া হোসেন এবং ২য় রানারআপ কানিজ সুপ্তা।

আফরোজা রুপা

চূড়ান্ত লড়াই থেকে বিজয়ী দু’জনকে পাঠানো হবে মালয়েশিয়ায় মূল অনুষ্ঠানে। অনুষ্ঠানের প্রধান অতিথি এটিএন নিউজ ও এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান বিবাহিত নারীদের জন্য ভবিষ্যতে ভিন্নধর্মী অনুষ্ঠান নির্মানের ঘোষণা দেন। অনুষ্ঠানে তারকা শিল্পীদের মনমুগ্ধকর পরিবেশনা যোগ করেছিলো ভিন্নমাত্রা। এছাড়া দর্শকদের অনুরোধে ড. মাহফুজুর রহমানের সঙ্গীত পরিবেশনা ছিলো বাড়তি চমক। প্রায় তিন মাসের গ্রুমিং করে গ্র্যান্ড ফিনালের জন্য প্রস্তুত করা হয় প্রতিযোগীদের। সূত্র : এটিএন বাংলা

এই বিভাগের অন্য খবর

Back to top button