উপজেলাকাহালু উপজেলা

কাহালুতে প্রতিবন্ধী ধর্ষণ মামলার মূল আসামি গ্রেফতার

বগুড়া লাইভ: বগুড়া বগুড়ার কাহালু থানায় দায়েকৃত সাহিদা আকতার (২০) নামে এক বুদ্ধি প্রতিবন্ধী যুবতী ধর্ষণ মামলার মূল আসামিকে ঢাকা থেকে গ্রেফতার করেছে কাহালু থানা পুলিশ।

থানা সূত্র মতে, কাহালু থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মাহমুদ হাসান সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গত ২৪ জানুয়ারি শুক্রবার রাতে ঢাকা মিরপুর কাফরুল থানার পলাশনগর এলাকা থেকে মামলার ১নং আসামি বাদশা শেখ (৪০) কে গ্রেফতার করেছেন। সে কাহালু উপজেলার ধাওয়াপাড়া গ্রামের মৃত দবির উদ্দিনের পুত্র।

মামলা সূত্রে জানা যায়, কাহালুর মুরইল ইউনিয়নের ধাওয়া পাড়া গ্রামের শহিদুল ইসলামের বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে সাহিদা আকতারকে একই গ্রামের গ্রেফতারকৃত আসামি বাদশা শেখ সদাই খাওয়ানো কথা বলে প্রথমে ধর্ষণ করে।

পরবর্তীতে বাদশা শেখ সহ অন্যান্য আসামি একই গ্রামের মৃত ছমির উদ্দিনের পুত্র সাদু (৫০) ও মৃত তাহের প্রাং এর পুত্র লয়া মিয়াঁ (৪৮) বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় জোরপূর্বক ধর্ষণ করে এবং বুদ্ধি প্রতিবন্ধী সাহিদা আকতারকে ধর্ষণের ঘটনাটি কাউকে না জানাতে নিষেধ করে।

ধর্ষণের ফলে সাহিদা আকতার ৪-৫ এর অন্তঃসত্বা হলে ঘটনাটি পরিবারের লোকজন এবং গ্রামবাসীর মধ্যে জানাজানি হয়। এ ঘটনায় গত ০৬/০৯/২০১৯ইং তারিখে সাহিদা আকতারের মা গোলাপী বেগম বাদী হয়ে কাহালু থানায় উল্লেখিত ৩ জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, মামলার ১নং আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে এবং অন্য আসামিদেরকে গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের অন্য খবর

Back to top button