গণমাধ্যম সংক্রান্তপরিবহন

নাটোর-বগুড়া মহাসড়কে শ্রমিকদের প্রতিবাদী বিক্ষোভ

নাটোর-বগুড়া মহাসড়কে নিম্নমানের কাজের প্রতিবাদে শ্রমিকদের বিক্ষোভ নাটোর-বগুড়া মহাসড়কে নিম্নমানের কাজের অভিযোগে সিংড়া বাসস্ট্যান্ডে বুধবার দুপুরে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ। শতাধিক মালিক, শ্রমিক প্রায় ২০ মিনিট সড়ক অবরোধ করে রাখে।

এসময় বক্তব্য দেন, নাটোর জেলা মটর মালিক সমিতির সভাপতি মোঃ আশরাফুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক হাসান ইমাম, ট্রাক ট্যাংকলরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার প্রমুখ। পরে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মহাসড়কে মানুষের দূর্ভোগ লাঘবে রমজানের শুরুতেই নাটোর-বগুড়া মহাড়কের ১৪ কিলোমিটার এবং বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের গুরুদাসপুরে কাছিকাটা এলাকার আত্রাই টোল প্লাজা সংলগ্ন খানাখন্দে পরিণত সড়ক সংস্কারের উদ্যোগ নেয় স্থানীয় সড়ক বিভাগ।

এছাড়া চলাচলে অনুপযোগী বিভিন্ন গ্রামীণ সড়ক সংস্কার কাজও শুরু হয়। ৩২ কিলোমিটার নাটোর-বগুড়া মহাসড়কের ১৪ কিলোমিটার খানাখন্দ সংস্কার কাজ করা হচ্ছে। এ কাজের জন্য প্রায় ১৮ কোটি টাকার বরাদ্দ রয়েছে। ঠিকাদারি প্রতিষ্ঠান ধীর গতিতে ও নিম্নমানের নির্মাণ সামগ্রী দিয়ে কাজ করায় জনমনে ক্ষোভ বিরাজ করছে।

এই বিভাগের অন্য খবর

এছাড়াও দেখুন
Close
Back to top button