উপজেলাগণমাধ্যম সংক্রান্তগাড়িপরিবহনবাংলাদেশ

সংস্কারে,বগুড়া-রংপুর মহাসড়কে ৮ কিলোমিটার দীর্ঘ যানজট!

ঈদের আগে মহাসড়ক চলাচল উপযোগী করতে শুরু করা সংস্কার কাজে দীর্ঘ যানজটে পড়ছে বগুড়া-রংপুর মহাসড়কে চলাচলকারী যানবাহনগুলো। বুধবার বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই মহাসড়কের বাঘোপাড়া থেকে মোকামতলা এলাকা পর্যন্ত প্রায় ৮ কিলোমিটারজুড়ে যানজটে পড়ে বাহনগুলো।

সম্প্রতি এই মহাসড়কের খানা-খন্দ ভরাটসহ বেশ কয়েকটি পয়েন্টে সংস্কার কাজ শুরু করে সড়ক ও জনপথ বিভাগ। সংস্কারের শুরু থেকে খানিক যানজট হলেও বুধবার এই জটের পরিধি বেড়ে যায়।

ঢাকা থেকে রংপুরগামী যাত্রীবাহী বাসের চালক আজিজুর রহমান জানান, এই মহাসড়কের বাঘোপাড়া থেকে মহাস্থান পৌঁছাতে ৫/৬ মিনিটের বেশি লাগে না। অথচ যানজটের কারণে সাড়ে ৩ ঘণ্টাতেও পার হওয়া যাচ্ছে না।

সংস্কারের কাজের জন্য গেলো কয়েকদিন যানবাহনগুলো ধীরে ধীরে এসব এলাকা অতিক্রম করতে পারলেও বুধবার গাড়িগুলো থামিয়ে অপেক্ষা করতে হচ্ছে ঘণ্টার পর ঘণ্টা। এতে চরম ভোগান্তিতে পড়েছেন চালক আর যাত্রীরা। সবজিসহ পণ্যবাহী ট্রাকগুলোও বিপাকে এমন যানজটে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আবদুল কাদের জিলানী যমুনা নিউজকে জানান, এই মহাসড়কে ঈদযাত্রা নির্বিঘ্ন রাখতে সড়ক ও জনপথ বিভাগ সড়কের ক্ষতিগ্রস্ত স্থানগুলোতে সংস্কার কাজ করছে। বৃহস্পতিবার নাগাদ এই কাজ শেষ হবার কথা। কাজ শেষ হলে যানজটের এমন পরিস্থিতি দ্রুতই স্বাভাবিক হয়ে আসবে।

পোস্টটি শেয়ার করুনঃ
Tags

সম্পর্কৃত পোস্ট

Close
Close