শিবগঞ্জ উপজেলা

শিবগঞ্জে বাল্য বিয়ের অনুষ্ঠান থেকে বর ভগ্নিপতি সহ ১৭ জন আটক

বগুড়ার শিবগঞ্জে বাল্য বিয়ের অভিযোগে ২টি মাইক্রোবাস, বর, ভগ্নিপতি, ভাবী সহ ১৭ জন বর যাত্রী আটক করেছে পুলিশ ।

জানা যায়, গত সোমবার গভীর রাতে বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক গোপিনাথপুর গ্রামের মোকলেছার রহমানের ছেলে মোঃ রিপন (২০) তার ভগ্নিপতি মফিজুল ইসলাম ও মিরাজুল ইসলাম, ভাবী রোজিয়া বেগম, পার্শ্ববর্তী হুদাবালা মন্ডলপাড়া গ্রামের আকালু প্রামানিক এর ৭ম শ্রেণির পড়–য়া ছাত্রী (১৩) সঙ্গে বাল্য বিয়ের অনুষ্ঠান চলছে।

খবর পেয়ে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) ছানোয়ার হোসেন ঘটনাস্থলে যান। এ সময় বিয়ে অনষ্ঠান থেকে ২টি মাইক্রোবাস, বর, ভাবী ও ভগ্নিপতি সহ ১৭জন বর যাত্রীকে আটক করা হয় । আটকৃতরা হলেন গোপিনাথপুর গ্রামের আব্দুর রশিদ এর ছেলে মফিজুল ইসলাম, ইউসুফ আলীর ছেলে ফজলু মিয়া, মোস্তফা, দিদার আলীর ছেলে গোলাপ মোস্তফা, মোকলেছার এর ছেলে গাজীউল ইসলাম, ইদ্রিস আলীর ছেলে মিষ্টার, সামাদ এর ছেলে এমদাদুল হক, আরজুল্লার ছেলে আল-আমিন, ইসবর আলীর ছেলে আসিদুল, সাঈদ এর ছেলে বায়জিদ, খায়রুলের ছেলে শহিদুল ইসলাম, জাহাঙ্গীরের ছেলে শাহ আলম, মোকলেছারের ছেলে ফজলার রহমান, জনাব আলীর ছেলে চাঁন মিয়া, মোস্তাফিজার রহমানের ছেলে মিনাজুল ইসলাম।

পরে শিবগঞ্জ উপজেলা নির্বাহী ও প্রথম শ্রেণির ম্যাজিষ্ট্রেট মোঃ আলমগীর কবীর মঙ্গলবার মেয়ের বাড়ি হুদাবালা গ্রামে ভ্রাম্যমান আদালত বসিয়ে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে প্রত্যেকের ১হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেওয়া হয় ।

এই বিভাগের অন্য খবর

Back to top button