উপজেলাকাহালু উপজেলাশাজাহানপুর উপজেলা

‘ছেলেধরা’ সন্দেহে বগুড়াসহ দেশজুড়ে ১৭ জনকে গণপিটুনি

বগুড়া শহরের শাখারিয়ার তিলেরপাড়ায় রোববার বিকালে এবং সান্তাহারে সকালে ছেলেধরা সন্দেহে দুই ব্যক্তিকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। স্থানীয় জনপ্রতিনিধিরা তাদের উদ্ধার করে পুলিশের হাতে তুলে দিয়েছেন। তাদের একজন বগুড়ার শাজাহানপুর উপজেলার সাজাপুর গ্রামের আবদুল খালেকের ছেলে আফজাল হোলেন (৪২)। অপরজনের পরিচয় জানা যায়নি।

সদর থানার এসআই নুরে আলম জানান, বিকালে অজ্ঞাত এক যুবক (২৭) শাখারিয়া ইউনিয়নের তিলেরপাড়ায় এক শিশুর সঙ্গে কথা বলে। এ সময় শিশুটি ভয়ে বাড়িতে গিয়ে জানায়, তাকে ছেলেধরা নিয়ে যেতে এসেছে। এ খবর প্রচার হলে গ্রামবাসীরা তাকে মারপিট করে।

এ সময় ওই ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুল জলিল তাকে উদ্ধার করে ইউনিয়ন পরিষদে নিয়ে যান। চেয়ারম্যানের ধারণা- ওই ব্যক্তি মানসিকভাবে অসুস্থ। পুলিশ জানায়, তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

এদিকে, সান্তাহার পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আনিসুর রহমান ও ইউপি সদস্য শফিক উদ্দিন জানান, সকাল ১০টার দিকে আফজাল হোসেন সান্তাহারের লোকো কলোনী এলাকায় ঘোরাফেরা করছিল।
ছেলেধরা সন্দেহ হলে স্থানীয়রা তাকে মারধর করে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। ইউপি সদস্য জানান, আফজাল হোসেন মানসিকভাবে অসুস্থ। তিনি গত ১০ দিন আগে বাড়ি থেকে বের হয়েছেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button