সোনাতলা উপজেলা

পুলিশ পরিচয়ে বিয়ে করতে এসে যুবক আটক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশ পরিচয়ে বিয়ে করতে এসে শরিফুল ইসলাম (২৫) নামের এক যুবক পুলিশের হাতে আটক হয়েছেন। শুক্রবার রাতে পৌর শহরের গোহাটি থেকে তাকে আটক করা হয়।

জানা গেছে, বগুড়া জেলার সোনাতলা উপজেলার কুশারঘোপ মোকন্দপুর গ্রামের আশরাফুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম পার্শ্ববর্তী গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের গজিয়াপাড়া গ্রামের জাহাঙ্গীর আলমের মোবাইল নাম্বার সংগ্রহ করে। মোবাইল ফোনে পুলিশ পরিচয়ে জাহাঙ্গীর আলমের অনার্স পড়–য়া মেয়েকে বিয়ে প্রস্তাব দেয় শরিফুল।

প্রায় ২০দিন যাবত ফোনে জাহাঙ্গীর ও তার পরিবারের লোকজনের সাথে শরিফুলের কথা হয়। জাহাঙ্গীর আলম তার মেয়ের বিয়ের বিষয়াদী নিয়ে পরিবারের সাথে কথা বলতে চাইলে তার পরিবারের লোকজন জানলে বিয়ে হবেনা বলে শরিফুল জানায়। জাহাঙ্গীরকে বলা হয় তার খালাতো বোনের সঙ্গে তার পরিবারের লোকজন বিয়ে ঠিক করেছেন এবং এ বিয়ের কথা জানলে মেনে নেবেনা তার পরিবার।

এরপর যৌতুক হিসেবে নগদ জাহাঙ্গীরের কাছে ৫লাখ টাকা দাবী করে শরিফুল। একপর্যায়ে শুক্রবার রাতে বিয়ে করতে আসলে তাকে বিভিন্নভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর শরিফুল সেখাণ থেকে কৌশলে পালানোর চেষ্টা করে। এতে জাহাঙ্গীর আলমের সন্দেহ হলে তাকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ রাতেই তাকে আটক করে থানায় নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান জানান, ভূয়া পুলিশ পরিচয়দানকারী শরিফুলকে জিজ্ঞাসাবাদে জানা যায় ইতিপূর্বেও সে ভূয়া পরিচয় দিয়ে আরো দুটি বিয়ে করেছিল। সে ধরা পড়ার পর তার সাথে থাকা অপর সহযোগী আসামি সানারুল পালিয়ে যায়। আসামি শরিফুল একজন পেশাদার প্রতারক। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button