উপজেলাসোনাতলা উপজেলা

বাউল শিল্পী সুকুমারের সাথে উন্মেষ সাহিত্য পরিবারের সৌজন্য সাক্ষাত

শুক্রবার বেলা ১০ টায় সোনাতলা উপজেলা সদর ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের বর্তমান ইউটিউবে ভাইরাল হওয়া “বলবো না গো” খ্যাত জনপ্রিয় বাউল সুকুমার এর বাড়িতে সৌজন্যে সাক্ষাৎ করেছেন উন্মেষ অনলাইন সাহিত্য পত্রিকার সম্পাদক সাজেদুর আবেদিন শান্ত ও নির্বাহী সম্পাদক সাকি সোহাগ।
সাক্ষাৎকালে তার এই গান নিয়ে কথা বলতে গিয়ে তিনি জানান- তার এই গান ভাইরাল হওয়াতে তিনি খুব খুশি হয়েছেন । তিনি আরো বলেন- ঈগল মিউজিকের ব্যানারে তার এই গান টি নতুন রুপে আরো জনপ্রিয়তা পায়।
এখন রমজান মাস উপলক্ষে তার অবসর সময় যাচ্ছে। কিন্তুএবার ঈদে তার নতুন গান সহ কয়েকটি প্রোগ্রাম আছে। সব মিলিয়ে তিনি বর্তমানে বেশ ভালো সময় কাটাচ্ছেন । তবে তিনি শারীরিক ভাবে অসুস্থ । তিনি সবার কাছে দোয়া চেয়েছেন ।

উলেখ্য উন্মেষ অনলাইন সাহিত্য পত্রিকাটি একটি অনলাইন সাহিত্য চর্চা কেন্দ্র এখন থেকে তরুন কবি লেখকেরা সাহিত্য চর্চা করেন। সাহিত্য চর্চায় উন্মেষ নতুন ভাবে কাজ করছে। সাহিত্য প্রেমিদেরকে উৎসাহিত করার জন্য উন্মেষ নিয়মিত প্রতিযোগিতার আয়োজন করে যাচ্ছে। বর্তমানে উন্মেষ অনলাইন সাহিত্য পত্রিকার পাঠক সংখ্যা ১১ হাজার। বাংলাদেশের পাশাপাশি ভারতেও প্রশংসারসাথে জনপ্রিয়তা অর্জন করেছে উন্মেষ অনলাইন সাহিত্য পত্রিকা ।

পোস্টটি শেয়ার করুনঃ
Tags

সম্পর্কৃত পোস্ট

Close