দুর্ঘটনা

ট্রেনে কাটা পড়ে প্রাণ গেলো ভিক্ষুকের, ব্যাগে মিলল ৮০ হাজার টাকা

পেশাদার ভিক্ষুক খোকা মোল্লা (৬৫) বগুড়া শহরের বিভিন্ন এলাকায় দিনভর ভিক্ষা করে রাতে বাড়ি ফিরতেন। ভিক্ষে করে পাওয়া টাকা-পয়সা তার থলেতেই রাখতেন। রাতে ঘুমানোর সময়ও থলেটি মাথার কাছে থাকতো। ওই থলে রক্ষা করতে গিয়েই ট্রেনে কেটে তার মর্মান্তিক মৃত্যু হলো। থলেতে ভিক্ষার ৮০ হাজার ১৯০ টাকা পাওয়া গেছে।

বুধবার সকালে বগুড়ার গাবতলী উপজেলার সুখানপুকুর স্টেশনে এ ঘটনা ঘটেছে। স্বজনদের বরাত দিয়ে বগুড়া রেল স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কায়কোবাদ জানান, গাবতলী উপজেলার নেপালতলি ইউনিয়নের ধনঞ্জয় গ্রামের মৃত মনি মোল্লার ছেলে খোকা মোল্লা দীর্ঘ ২৫ বছর ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। তার স্ত্রী ও দুই ছেলেমেয়ে তার ভিক্ষার ওপর নির্ভরশীল ছিলেন। তিনি জানান, ভিক্ষুক খোকা সবসময় একটি চটের থলে রাখতেন।

সকালে কলেজ ট্রেনে বগুড়া শহরে এসে দিনভর ভিক্ষা করতেন। এরপর বিকালের ট্রেনে বাড়ি ফিরতেন। সারাদিন ভিক্ষার টাকা-পয়সা ওই থলেতে রাখতেন। বুধবার সকাল সোয়া ৯টার দিকে তিনি সুখানপুকুর স্টেশনে বগুড়াগামী কলেজ ট্রেনের দুই বগির জয়েন্টে উঠে বসেন। এ সময় ভিক্ষার থলেটি তার কাঁধে ছিল। ট্রেন প্লাটফরম ছাড়ার সময় ঝাঁকুনিতে থলেটি নিচে পড়ে যায়। থলে উদ্ধারে খোকা মোল্লাও লাফ দেন। এতে ট্রেনের চাকায় কেটে তার মর্মান্তিক মৃত্যু হয়।

এই বিভাগের অন্য খবর

Back to top button